বন্ধুতা- কৃতজ্ঞ চিত্তে স্মরি
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

বহুদিন আগে, মনে নেই ঠিক সে কবে, বাড়িয়ে দুহাত জানালে আমন্ত্রন ,
কিছু না ভেবে ভরসার আলো দেখে করেছি সমর্পন ।
সেই থেকে শুরু ......
অতঃপর জীবন যাত্রায় থেমেছি স্টপেজে স্টপেজে,
যাত্রার অবকাশে ,
অমৃত করায়ে পান দিয়েছ বাঁচার করে, বারেবারে
এই অকৃত অধমেরে ।
প্রাপ্তির খাতা পূর্ণ বিশেষ ,
ঋণী আমায় যেনো করেছ অশেষ
বেঁধেছ অটুট বাঁধনে, নামে-বেনামে,সকাশে -অগোচরে
জড়ায়ে আমায় নিঃস্বার্থ আলিঙ্গনে !!!!

কৃতজ্ঞ চিত্তে স্মরি তব অনুদান
অপারগ আজো তারই দিতে প্রতিদান !!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।